বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আওয়ামীলীগ নেতাকে হত্যা চেষ্টা

 

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার দক্ষিন চরআবাবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও একাধিকবার নির্বাচিত মেম্বার তাজুল ইসলাম তাজু এর উপর নৃশংস হামলার অভিযোগে মামলা দায়ের করার ৬ দিনেই গ্রেফতার হয়নি প্রধান আসামী হারুন হাওলাদার সহ ৬জন । তবে এই মামলার ৩জন নারীকে গ্রেফতার করলেও আদালতে জামিন মঞ্জুর হয় ১৬ তারিখ।

এজাহার সূত্রে জানা যায়, গত ১৫ই মার্চ ইউপি সদস্য তাজুর বসতঘরে অতর্কিত হামলা করে হারুন বাহিনী । এ সময় ঘরের ভিতর থাকা তাজু ও ছেলে ফরহাদকে হত্যার চেষ্টা করে। মূমূর্ষ অবস্থায় হাসপাতাল নেয়ার পথে আরেক দফা হামলার মুখে পড়ে তাজুর পরিবার। পরে এলাকাবাসীর প্রতিরোধের মুখে হারুন বাহিনী পালিয়ে যায়। পরে অবস্থা খারাপ হওয়ায় দ্রুত ঢাকায় রেফার্ড করে চিকিৎসকরা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরে আলম জিকু বলেন , তাজু ও হারুন তারা সম্পর্কে আত্মীয় হয়। রাজনৈতিক নাকি পারিবারিক শত্রুতা থেকে এই হামলা বিষয়টি অবগত নই। তবে ঘটনা শোনার সাথে সাথে পুলিশ ও চৌকিদার নিয়ে পরিস্থিতি সামাল দেই। এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই।

মামলার গ্রেফতার আতঙ্কে হারুন হাওলাদের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে স্থানীয় বিএনপি নেতা – কর্মীরা বলছেন বিষয়টি রাজনৈতিক নয়।

ইউপি সদস্য ও ইউপি সাধারন সম্পাদক তাজু হাওলাদার জরুরী চিকিৎসা নিয়ে বুধবার এলাকায় ফিরলে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে তাকে হত্যার চেষ্টার বিভিন্ন আলামত ও জখমের স্থান দেখান। এই ঘটনাটি সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসা থেকে হয়েছে বলে জানান।আসামীদের গ্রেফতার না হওয়ায় এখনো আতঙ্কিত বলে জানান।

রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার ও হায়দরগঞ্জ ফাঁড়ি ইনচার্জ সূরজিৎ বড়ুয়া বলেন, আসামীদের গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে ।পুলিশ নিয়মিত টহল জোরদার করেছে।

দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----