বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আগুনে পুড়ল ৮ দোকান, ক্ষতি কোটি টাকার

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের কমলনগরে বলিরপোল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১৬ মার্চ) ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিটের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় ব্যবসায়ী ও পল্লী চিকিৎসক রুবেল বলেন, সকালে একজন রোগীর ফোন পেয়ে দোকানে আসি। তাদের প্রাথমিক চিকিৎসা করে দোকানে বসলাম। তখন দুইটি বিকট আওয়াজ শুনে বাহির হয়ে দেখি কাপড় দোকান থেকে আগুন চারদিকে ছড়িয়ে পড়ছে। তখন আমি চিৎকার দিয়ে ফায়ার সার্ভিসে কল করি। চিৎকার শুনে মসজিদের মাইকে আগুন লাগার খবর ঘোষণা করলে আশেপাশে থাকা মানুষ ছুটে আসে।

আগুন লাগার আধ ঘণ্টা পরে কমলনগর উপজেলা ফায়ার সার্ভিসের ১টি ইউনিট এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মুদি দোকান, কাপড় দোকান, মোবাইল দোকান, ফার্মেসিসহ ৮টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ব্যবসায়ীরা।

কমলনগর ফায়ার সার্ভিসের টিম লিডার মো. আব্দুল মজিদ বলেন, ফায়ার সার্ভিসের একটি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়েছে। আগুনে বাজারের ৮টি দোকান পুড়ে গেছে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দেশ জার্নাল /সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----