বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

“আমি কোন নেতা- কর্মীর সাথে বেইমানি করিনি” …গোলাম ফারুক পিংকু

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল ,নিজস্ব প্রতিবেদক

আমি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কোন নেতা-কর্মীদের সাথে বেইমানি করিনি। দল থেকে আমাকে এমপি মনোনয়ন দিলেও আপনাদের সাথে আছি, না দিলেও আপনাদের সাথে আছি।”
সোমবার লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের এক জরুরি সভায় উপস্থিত নেতা- কর্মীদের উদ্দেশ্য লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু একথাগুলো বলেন।
তিনি আরও বলেন যিনি হাজার কোটি টাকার মালিক তিনিও একজন ভোটার আমাদের সকলেই সমান, সবাইকে একজন ভোটার হিসাবে মূল্যায়ন করতে হবে। সবাইকে শেখ হাসিনার উন্নয়নের কথা বলতে হবে। নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য বুঝাতে হবে।
আগামী জাতিয় সংসদ নির্বাচন উপলক্ষে শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এই জরুরি সভার আয়োজন করা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া, চন্দ্র গঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি এম ছাবির আহমদ, শাহজাহান কামাল, নারী নেত্রী ফরিদা ইয়াসমিন লিকাসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারী।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----