বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ইউএনও‍‍`র সাথে রায়পুর প্রেসক্লাবের মতবিনিময় সভা

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইমরান খানের সাথে মতবিনিময় সভা করেছে রায়পুর প্রেস ক্লাবের কর্মকর্তাগণ ।

বৃহস্পতিবার (৪ঠা এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান খানের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এম আর সুমন, সাবেক সভাপতি শংকর মজুমদার, সাবেক সভাপতি মোস্তফা কামাল , সাবেক সভাপতি নুুরুল আমিন ভূইয়া দুলাল, এ কে এম ফজলুল হক, সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, সৈয়দ আহম্মদ , সহ সভাপতি সোহেল আলম, যুগ্ন সাধারন সম্পাদক হারুনুর রশিদ, অর্থ সম্পাদক মিজানুর রহমান মঞ্জুসহ রায়পুর প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

এসময় বক্তব্যে রায়পুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শংকর মজুমদার বলেন, রায়পুর প্রেস ক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। ১৯৯২ সালে এটি প্রতিষ্ঠিত হয়। আমাদের এই ঐতিহ্যবাহী সংগঠন প্রশাসন বান্ধব, জনবান্ধব।

বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি উপাধ্যক্ষ মোস্তফা কামাল বলেন, আমরা গঠনমূলক সাংবাদিকতায় নিয়োজিত। দীর্ঘ ৩৩ বছরের গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে রায়পুর প্রেস ক্লাবের। আমরা সমাজের দর্পণ হিসেবে মেধা খাটিয়ে কাজ করি। রায়পুর প্রেস ক্লাব মেধাবীদের সংগঠন।

সাংবাদিকতা ও রায়পুর প্রেস ক্লাব বিষয়ে মতবিনিময়ের গঠনমূলক পর্বে বাংলাদেশ বুলেটিন প্রতিনিধ মোঃ আজম বলেন, রায়পুরের বিক্ষিপ্ত সংগঠনগুলোর মেধাবী সংবাদকর্মীরা রায়পুর প্রেস ক্লাবের ঐতিহ্যবাহী ছাতার নিচে ঐক্যবদ্ধ হয়েছে। রায়পুর প্রেস ক্লাব একটিই, এক ও অভিন্ন। প্রশাসনের সাথে আমাদের রয়েছে বন্ধুত্ব ও ভাতৃত্বপূর্ণ সম্পর্ক।

শুভেচ্ছা জানিয়ে ইনকিলাব প্রতিনিধি অধ্যক্ষ এ কে এম ফজলুল হক বলেন, রায়পুর প্রেস ক্লাব ও রায়পুরের সাধারণ জনগণের পক্ষ থেকে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান খানকে শুভেচ্ছা জানাচ্ছি। রায়পুর একটি অগ্রসর উপজেলা। জেলায় পাসের হারের ক্ষেত্রেও এগিয়ে রায়পুর। আমরা অর্থনৈতিকভাবে সমৃদ্ধ। শিক্ষার মান নিশ্চিত করা ও মাদকের আখড়া বন্ধে আমরা প্রশাসনের সহযোগিতা চাই। সরকারের সাফল্য ধরে রাখতে আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। তিনি আরো বলেন, রায়পুর প্রেস ক্লাব রায়পুরের একমাত্র গ্রহণযোগ্য ও স্বীকৃত প্রেস ক্লাব।

রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী বলেন, নিত্যপণ্যের বাজারে প্রশাসনের তদারকি নেই। রায়পুরের মানুষ কষ্টে আছে। সংবাদকর্মী হিসেবে রায়পুরের জনগণের পক্ষে আমরা নিয়মিত বাজার তদারকির দাবি রাখছি।মতবিনিময় সভায় রায়পুরের যানজট নিরসনে একটি বাইপাস সড়ক করার বিষয়ে দাবি উপস্থাপন করেন রায়পুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম আর সুমন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান খান বলেন, আমি কী কাজ করবো তা আগে বলতে চাই না। কাজের পর আপনারাই দেখবেন। বিদ্যুৎতের একটি সংকট রয়েছে সেটি নিয়ে কথা বলবো। বাইপাস সড়ক নিয়ে আমরা ভাবছি। বাজার তদারকিসহ রায়পুরের স্বার্থে আমরা বদ্ধপরিকর। আমরা সুন্দর রায়পুর গঠনে আপনাদের সহযোগিতা চাই।

দেশ জার্নাল /সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----