বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়েছেন তাদেরকে ধন্যবাদ – এমপি নয়ন

সোহেল আলম
লক্ষ্মীপুর – ২ আসনে সরকারি যেকোন বরাদ্দ পেতে আমাকে এক টাকাও পার্সেন্টিজ দেয়া লাগবেনা। এছাড়াও নৌকাকে বিজয়ের লক্ষ্য যারা শ্রম দিয়েছেন তাদেরকে দোয়া ও কৃতজ্ঞতা জানাই।
রায়পুরে নাগরিক সংবধনায় প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন এসব কথা বলেন।

শনিবার সকাল ১০ টায় রায়পুর গার্লস স্কুল মাঠে রায়পুর নাগরিক কমিটির পক্ষে এবং উপজেলা আ’লীগ ও পৌর আ’লীগের আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনায় বিভিন্ন পেশাজীবি সংগঠন ও আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা নবনির্বাচিত এমপিকে ফুল এবং স্বর্ণের ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।

এসময়  উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আ’লীগের সহসভাপতি ও এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড (EDCL)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. এহসানুল কবির জগ্লুল, উপজেলার চেয়ারম্যান ও  আ’লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আ’লীগ সভাপতি কাজী জামশেদ কবির বাকি বিল্লাহ, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মারুফবিন জাকারিয়া এবং বিভিন্ন সংগঠনের সাংবাদিকসহ প্রমুখ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----