বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কপাল-ফেটে-হাসপাতালে- মুখ্যমন্ত্রী মমতা 

 

দেশ জার্নাল ডেস্কঃ
বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কী কারণে তিনি পড়ে গিয়েছেন, সে বিষয়ে সৃনির্দিষ্ট কিছু জানাতে পারেনি তৃণমূল কংগ্রেস।
ঘটনার পরপরই তাকে স্থানীয় এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালীঘাটে অবস্থিত মমতার নিজ বাড়ির প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

হাসপাতালের বরাতে আনন্দবাজার খবর, কয়েকটি সেলাই লেগেছে তার কপালে।

তৃণমূলের এক্স হ্যান্ডেল থেকে মমতার কপাল ফেটে যাওয়ার কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে। ছবিগুলোতে মমতাকে আচ্ছন্ন অবস্থায় দেখা গিয়েছে।

অবশ্য হাসপাতাল থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আনন্দবাজার লিখেছে, তিনি সংজ্ঞাহীন হননি। তার সঙ্গে চিকিৎসকদের কথাও হয়েছে। আপাতত তার অবস্থা স্থিতিশীল।

তবে কী কারণে তিনি পড়ে গিয়েছেন, সে বিষয়ে সৃনির্দিষ্ট কিছু জানাতে পারেনি তৃণমূল কংগ্রেস। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে বাড়ির চত্বরে হাঁটছিলেন মূখ্যমন্ত্রী। সে সময় কোনোভাবে পড়ে যান তিনি। সামনের দিকে ঝুঁকে পড়ে যাওয়ায় তিনি কপালে চোট পান। গলগল করে রক্ত বেরোতে থাকে। প্রথমে তাকে বাড়ির ভিতরে নিয়ে যাওয়া হলেও সঙ্গে সঙ্গে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তাকে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে যান বলে জানানো হয়েছে।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, মমতার কপালের ক্ষত বেশ গভীর। তবে রক্তক্ষরণ বন্ধ করেছেন চিকি’সকরা। মাথায় আঘাত পাওয়ায় তার এমআরআই, সিটি স্ক্যানও করানো হয়েছে।

পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রীর চিকিৎসায় ইতোমধ্যে মেডিক্যাল বোর্ড গঠন করেছে এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

দেশ জার্নাল /সো আ সূ–অনলাইন

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----