বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কমলনগরে উদ্দেশ্যমুলক এক সপ্তাহে তিনবার বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ

কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুর কমলনগরে এক সপ্তাহে তিনবার ব্যবসায়ীর বসত ঘরে প্রতিবেশি আগুন দেওয়ার অভিযোগ উঠে। উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ব্যবসায়ী শফিক উদ্দিনের বসত ঘরে গত ১৬ ফেব্রুয়ারী দুপুর ও সন্ধ্যায় ও ১৯ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টায় পাশ্ববর্তী মৃত আলি হোসেন এর ছেলে সিরাজ ও মেয়ে হাজেরার বিরুদ্ধে এ অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবার জানান, সিরাজ ও হাজেরা বিভিন্ন সময় এলাকায় চুরি করতে শুনা যায় এতে আমরা তাদেরকে আমাদের বাড়িতে আসতে বারণ করার জের ধরে গত ১৬ তারিখ আমাদের রান্নাঘরে আগুন দেয় এতে করে ঘরের টিনসহ যাবর্তীয় সব পুড়ে ছাই হয়ে যায় এসময় কমলনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে আমরা কমলনগর থানায় একটি ডায়েরি করি পরবর্তীতে আজ সকাল ১০টায় আবারও আমাদের বসত ঘরের জানালা দিয়ে আগুন লাগিয়ে পালিয়ে যাওয়ার সময় দেখে ফেললে হাজেরা দৌড়ে পালিয়ে যায়। এতে করে আমাদের বারান্দার সকল কিছু পুড়ে যায়।

অভিযুক্ত সিরাজের কাছে জানতে চাইতে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

কমলনগর ফায়ার সার্ভিস ইনচার্জ মো. আব্দুল মজিদ জানান, এক সপ্তাহে তিনবার ঐবাড়িতে আগুন লাগে। দুইবারই আমি ঘটনাস্থলে যাই আগুন নিয়ন্ত্রণে আনি, এ আগুনে পুড়ে তারা অনেক ক্ষয়ক্ষতির শিকার হয়েছে।

কমলনগর থানা ওসি(তদন্ত) আব্দুল জলিল জানান, আগুন দেওয়ার বিষয়ে একটি অভিযোগ হয়েছে। অভিযোগটি তদন্তাধিন রয়েছে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশে জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----