সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কমলনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

কমলনগর (লক্ষ্মীপুর)প্রতিনিধি 
লক্ষ্মীপুর জেলার কমলনগর আলোর ভুবন ন্যাশনাল মডেল স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক দোয়া ও এস.এস.সি পরীক্ষার্থী ২০২৪ এর বিদায় অনুষ্ঠান হয়েছে। ১০ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১০ টায় কলেজ প্রাঙ্গণে এই বিদায় অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
আলোর ভুবন ন্যাশনাল মডেল স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটি সভাপতি মোস্তাফিজুর রহমান হাওলাদার সভাপতিত্বে প্রতিষ্ঠান এর পরিচালকও প্রধান মো: মাইন উদ্দিন’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন হাজির হাট বাজার পরিচালনা কমিটির সি: সহ সভাপতি হাজী মনিরুল হক, তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ প্রধান শিক্ষক জায়েদ বিল্লাহ, চর ফলকন উচ্চ বিদ্যালয়ের সাবেক সহ প্রধান শিক্ষক মো: সাদেক, হাজিরহাট বণিক সমিতির সভাপতি সৈয়দ আইয়ুব আলী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসাইন বিপ্লব, হাজির হাট উপকূল কলেজ শিক্ষক বেলাল হোসেন জুয়েল,চর ফলকন মাওলানা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মাকছুদুর রহমান , বণিক সমিতির সিনিয়র সহ সভাপতি ওমর ফারুক, কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ আই তারেক,সাংবাদিক রিমন রাজু, আল ফালাহ মাদ্রাসা প্রধান শিক্ষক মো: ওসমান গনিসহ আলোর ভুবন ন্যাশনাল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকগণ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন। আলোর ভুবন ন্যাশনাল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে থেকে মেধা তালিকায়, কবিতা,গান,গজল সহ বিভিন্ন ইভেন্টে জয়ী, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং এস এস সি ২০২৪ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত শে‌ষে দোয়া করেন হাজিরহাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ আলা উদ্দিন । দোয়া শেষে সকলের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়