বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কমলনগরে শ্রমিকলীগ নেতা মনিরের বাড়িতে জমজমাট দেহ ব্যবসা,আটক ০৫

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল ,নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের কমলনগরে বাড়িতে নারী রেখে অসামাজিক কর্মকাণ্ড চালানোর অভিযোগে মনির আহম্মদ মহিন নামে এক শ্রমিক লীগ নেতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

মনির উপজেলার হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ও চরজাঙ্গালিয়া গ্রামের মৃত মোহাম্মদ খোকনের ছেলে।

অন্যরা হলেন-চরজাঙ্গালিয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. জামাল, চাঁদপুর সদর উপজেলার গুণরাজদী গ্রামের ইয়াছিন খানের মেয়ে সোনিয়া মানহা, মাগুরা জেলার শালিখা থানার পাচকাহুনিয়া গ্রামের সবুর মোল্লার মেয়ে সাথী খাতুন ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নারায়ণগঞ্জ ওয়াবদাকুল এলাকার মৃত শফিকের মেয়ে বৃষ্টি।

এজাহার সূত্রে  জানা যায়, শ্রমিকলীগ নেতা মনির তার বাড়িতে নারী রেখে অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। খবর পেয়ে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে কমলনগর থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে মনিরকে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা স্বীকার করেন তিনি। পরে তার ঘর থেকে অন্য চারজনকে আটক করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানার এসআই কেশব চন্দ্র চৌধুরী বলেন, এ ঘটনায় সোমবার থানার উপপরিদর্শক (এসআই) সুমন কবির মৃধা বাদী হয়ে মামলা করেন। পরে আটক পাঁচজনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
স্থানীয় লোকজন জানান, মনির দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে নারী এনে যৌন ব্যবসা করে আসছিলেন। এলাকার যুব সমাজকে তিনি ধ্বংসের দিয়ে নিয়ে যাচ্ছেন।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----