মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

কিছুক্ষণ পরেই লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির বনাম কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে

 

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক বিজ্ঞ অ্যাডভোকেট জনাব আদনান আহমেদের উদ্যোগে
সকল প্রস্তুতি সম্পন্ন করে নিজেদের টিম নিয়ে কক্সবাজার জেলায় প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসছেন

একঝাঁক তরুণ আইনজীবী আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩ ঘটিকায় কক্সবাজার জেলার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন ষ্টেডিয়ামের মাঠে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির প্রবীন সদস্য ও লক্ষ্মীপুর -২  আসনের সংসদ সদস্য বিজ্ঞ অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপির পৃষ্ঠা-পোষকতায় এবং কক্সবাজার জেলা আইনজীবী সমিতি আয়োজনে আজ লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতি বনাম কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ প্রীতি ফুটবল ম্যাচ।

বিষয়টি এরই মধ্যে লক্ষ্মীপুর ও কক্সবাজার আইনজীবী সমিতির প্রায় শতাধিক তরুণ আইনজীবীদের ফেসবুক পেজে পোস্ট করে নিশ্চিত করেছেন বিজ্ঞ আইনজীবীগন।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি  জনাব অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার বার এ্যাসোসিয়েশনের সম্মানিত সাধারণ সম্পাদক  জনাব-অ্যাডভোকেট তোওহীদুল আনোয়ার।

ইতিমধ্যে লক্ষ্মীপুর বার এ্যাসোসিয়েশনের প্রবীন সদস্য বিজ্ঞ অ্যাডভোকেট -জনাব জহিরুল ইসলাম,হাছান আল মাহমুদ সহ প্রায় ৪০ জন বিজ্ঞ আইনজীবী ও ১৬ সদস্য খেলোয়াড় আইনজীবীগণ কক্সবাজার এসে উপস্থিত হয়েছেন ।

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির আলোচিত এই ফুটবল টিম  নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার কথা রয়েছে বলে জানান লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিশিষ্ট ক্রিয়া ব্যক্তিত্ব বিজ্ঞ অ্যাডভোকেট জনাব আদনান আহমেদ।

উক্ত খেলা নিয়ে ইতিমধ্যে কক্সবাজার আইনজীবী ও সাধারণ মানুষের মাঝে সমুদ্রের জোয়ারের সাথে আনন্দের জোয়ার বইছে।

কক্সবাজার এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজক বিজ্ঞ অ্যাডভোকেট জনাব তাওহীদ আনোয়ার এবং আদনান আহমেদ ও লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতির প্রবীন সদস্য-জনাব হাছান আল মাহমুদ বলেন-লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতি বনাম কক্সবাজার জেলা আইনজীবি সমিতি প্রীতি ফুটবল ম্যাচে পারস্পরিক সেতু বন্ধন ও ভালবাসা তৈরী হবে বলে অভিমত প্রকাশ করেন।

উক্ত খেলা নিয়ে লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট অনিম জোবায়ের বলেন সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই।

অ্যাডভোকেট সাইফুর ইসলাম দীপু বলেন-আমরা প্রস্তুত খেলার জন্য ইনশা-আল্লাহ আমারা জয়ের আসাবাদী-আশাকরি একটি মনোমুগ্ধকর খেলা অনুষ্ঠিত হবে

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির তরুণ আইনজীবী এম এ জেড ফরিদ উদ্দিন বলেন – তরুণ ও যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে সমাজের সকল জায়গায় ফুটবল খেলা আয়োজন করা দরকার এবং  ফুটবল খেলার আনন্দ সমাজের সকল স্তরের মানুষের কাছে পৌঁছে দিতে আমাদের এই আয়োজন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়