বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চাটখিলে সাইকেলের স্ট্যান্ড দিয়ে পিটিয়ে শিক্ষার্থী নির্যাতন!

 

মোঃজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলা প্রতিনিধি:-

চাটখিল উপজেলার কড়িহাটি ছালেমিয়া ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক (গনিত) মোহাম্মদ কামরুল হাছান গতকাল ৩ জুন ২০২৪ খ্রিঃ দাখিল ৭ম শ্রেণির ক্লাস নেওয়া অবস্থায় কয়েকজন মেয়ে শিক্ষার্থীকে সাইকেলের স্ট্যান্ড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে।

এর মধ্যে খাদিজা আক্তার মিম,রোল-৪ তাৎক্ষণিকভাবে অজ্ঞান হয়ে গেলে মাদ্রাসা কতৃপক্ষ সাথে সাথে তাকে হাসপাতালে পাঠিয়ে দেন।

পরে আরেক শিক্ষার্থী ইসরাত জাহান প্রভা,রোল-২৫ তাকেও হাসপাতালে পাঠানো হয়।শিক্ষার্থীদের সাথে শিক্ষকের এই বেআইনি আচরণে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে এই শিক্ষককে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।

কড়িহাটি ছালেমিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ছাইফ উল্যাহ্ বলেন, সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের সাথে এ ধরনের বেআইনি আচরণ করার জন্য সহকারী শিক্ষক (গণিত) মোহাম্মদ কামরুল হাছানের বিরুদ্ধে মাদ্রাসা কতৃপক্ষ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ইতিমধ্যে ব্যবস্থা গ্রহণ শুরু করেছে।এছাড়াও এ শিক্ষকের আরকোন অন্যায়-অনিয়ম আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

কড়িহাটি ছালেমিয়া ফাজিল মাদ্রাসা চাটখিল উপজেলার মধ্যে একটি সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান।কারো ব্যক্তিগত অপরাধের দায় প্রতিষ্ঠান নিবে না বলেও জানান তিনি।

এস.এম /দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----