সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

 

মোঃজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলা প্রতিনিধি:-

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ খ্রিস্টাব্দে ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) নির্বাচিত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান(রুবেল ভূঁইয়া)।উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় মাদ্রাসার শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, গভর্নিং বডি এবং এলাকাবাসীর মাঝে আনন্দের জোয়ার বইছে।

চাটখিল মাধ্যমিক শিক্ষা অফিসের তথ্যমতে জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে চাটখিল কামিল মাদ্রাসার ফলাফল,গভর্নিং বডির দক্ষতা, শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম, অবকাঠামোগত সুবিধা, প্রশাসনিক ও আর্থিক শৃঙ্খলা,আইসিটি দক্ষতা, পাঠ দানের নিয়মানুবর্তিতা, শিক্ষার পরিবেশ, জাতীয় দিবস সমূহ উদযাপন প্রভৃতি বিবেচনায় উক্ত মাদ্রাসাটিকে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত করা হয়েছে।

মাদ্রাসার উপাধ্যক্ষ মো.বশির উল্যাহ্ বলেন,চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় আমি গর্ববোধ করছি।বিগত প্রায় দুই বছরের বেশি সময় আমি মাদ্রাসাটির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেছি, মাদ্রাসার এ সাফল্যের জন্য প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও সদস্যদের দক্ষতার সাথে দায়িত্ব পালন, ছাত্র-ছাত্রীদের কঠোর অধ্যয়নে শিক্ষকদের একনিষ্ঠতা এবং সর্বোপরি অভিভাবকদের সচেতনতাই এই সাফল্যের একমাত্র মূলমন্ত্র ।

মাদ্রাসার নবাগত অধ্যক্ষ নূর মোহাম্মদ বলেন, অল্প কিছুদিন হলো আমি অধ্যক্ষ হিসেবে চাটখিল কামিল মাদ্রাসায় যোগদান করেছি।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ চাটখিল কামিল মাদ্রাসা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত।মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি এবং সকল সদস্য, শিক্ষক- কর্মচারী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাসান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।তিনি আরো বলেন,আমি আশা করছি সকলের সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টা থাকলে প্রতিষ্ঠানটি সফলতার এ ধারা আগামীতেও ধরে রাখবে ইনশায়াল্লাহ্।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----