বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চেয়ারম্যান প্রার্থী মাষ্টার আলতাফ হোসেন হাওলাদারের মোটর শোভাযাত্রা ও গণসংযোগ

 

রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের আসন্ন রায়পুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জনগণের দৃষ্টি আকর্ষণে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি আবারও নিজের প্রার্থীতা প্রচারে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন।

১০ মার্চ রবিবার বেলা ১১ টায় ২নং চরবংশী ইউনিয়ন থেকে উপজেলার সকল ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণসহ শত শত মোটরসাইকেল নিয়ে তিনি পুরো রায়পুর পৌর শহর গণসংযোগ করেন।

এছাড়াও তিনি আগামীতে বিজয়ী লক্ষ্যে উপজেলার বিভিন্ন এলাকায় মতিবিনিময় সভা, উঠান বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি বলেন,আমি এ উপজেলা পরিষদে ৫ বছর চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছি।এ উপজেলার আপামর জনসাধারণ তাদের যেকোনো প্রয়োজনে আমার কাছে আসতেন। আমি সব সময় সরাসরি জনগণের সার্বিক সমস্যার কথা শুনেছি এবং সমাধানের ব্যবস্থা করেছি।

তিনি আরও বলেন, এই উপজেলার মানুষের কল্যাণে সবসময় কাজ করে চলেছি এবং আমার রাজনীতির একমাত্র উদ্দেশ্য হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। তাই রায়পুর উপজেলাকে উন্নতির সর্বোচ্চ রুপ দিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।

দেশ জার্নাল / সো আ

 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----