সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঝগড়া থামাতে গিয়ে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা, গ্রেফাতর-১

 নিজস্ব প্রতিবেদক
লক্ষ্মীপুরের রায়পুর পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক হোসেন সর্দারের ওপর গত বুধবার রাতে সন্ত্রাসী হামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায় গতকাল ছাত্রলীগের ৬ নং ইউনিয়নের সম্মেলন শেষে ফেরার পথে একদল লোক কথা-কাটাকাটি ও ঝড়গায় লিপ্ত হয়। এসময় ঝড়য়গা থামাতে গিয়ে হোসেন সর্দার হামলার শিকার হয়।

হোসেন সর্রাদার রায়পুর পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক।
রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন হোসেনের বলেন , বুধবার রাতে কেরোয়া ইউনিয়নর ছাত্রলীগের সম্মেলন শেষে রায়পুর ফেরার পথে নোয়ার হাট বাজারে ছয়-সাতজনের একটি দল তাঁর পথ আটকায়। মুহূর্তের মধ্যে দলটি তাঁর ওপর অতর্কিতভাবে হামলা চালায়। তারা রড ও পাইপ দিয়ে তাঁকে পেটাতে শুরু করে। একপর্যায়ে তিনি মাটিতে পড়লে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।হোসেনের জানায়, তিনি হামলাকারীদের মধ্যে দুইজনকে দেখলে চিনতে পারবেন ।
ওই হামলাকারী কে বা কাহারা তিনি সঠিকভাবে বলতে পারেন নাই । এঘটনায় রাতেই হোসেন সর্দার বাদী হয়ে শিবির কর্মী সন্দেহে সায়েমসহ ৫ জনকে আসামী করে একটি মামলা করেন।
পরে পুলিশ অভিযান চালিয়ে মামলার ৫নং আসামী শাহিনকে গ্রেফতার করে।

এসময় তাকে দেখতেই লক্ষ্মীপুর ২ আসনের এমপি এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন হাসপাতালে ছুটে আসেন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় হত্যার চেষ্টা একটি মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে একজন আসামীকে গ্রেফতার করেছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----