মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

ত্রিদেশীয় সিরিজ জিতে নিল পাকিস্তান।

পাকিস্তান ওপেনিংয়ে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান অসাধারণ পারফর্ম করে চললেও মিডল অর্ডার প্রশ্নবিদ্ধ হচ্ছিল অনেকদিন যাবতই। সেই মিডল অর্ডারের দৃঢ়তায় আজ নিউজিল্যান্ডকে হারিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের শিরোপা জিতে নিল পাকিস্তান।

আগে ব্যাটিং করে ১৬৩ রান তুলেছিল নিউজিল্যান্ড। পরে জবাব দিতে নেমে বাবর-রিজওয়ান আজ খুব একটা সুবিধা করতে পারেননি। তবে মিডল অর্ডারে দুর্দান্ত ব্যাটিং করেছেন মোহাম্মদ নাওয়াজ, হায়দার আলী ও ইফতিখার আহমেদ। যাতে তিন বল হাতে রেখে ৫ উইকেটের জয় নিশ্চিত করেছে পাকিস্তান।

টি-টোয়েন্টি ওপেনিংয়ে ভিন্ন মাত্রা যোগ করেছেন পাকিস্তানের দুই ওপেনার বাবর অজম ও মোহাম্মদ রিজওয়ান। ধারাবাহিকভাবে অসাধারণ পারফর্ম করে চলেছেন দুজন। কিন্তু যে ম্যাচে এই জুটি অল্পতেই ভেঙে যাচ্ছে সে ম্যাচেই বিপদে পড়তে হচ্ছে পাকিস্তানকে। কারণ কম অভিজ্ঞ মিডল সেভাবে হালই ধরতে পারছিল না।

বিশ্বকাপের আগে যেটাকে পাকিস্তানের বড় দুশ্চিন্তার কারণ মনে করা হচ্ছিল। তবে সমাধান মিলল বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তেই। বাংলাদেশকে পেছনে ফেলে আজ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল খেলতে নেমেছিল স্বাগতিক নিউজিল্যান্ড ও পাকিস্তান। শুরুতে ব্যাটিং করে ১৬৩ রানের বেশ চ্যালেঞ্জিং স্কোরই গড়েছিল নিউজিল্যান্ড। পরে মিডল অর্ডারের ওপর ভর করে এই রান পেরিয়ে গেল পাকিস্তান।

S/A

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়