সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেশ জার্নাল নিয়োগ পেলেন সাংবাদিক তানভীর হাসান

 

নিজস্ব প্রতিবেদকঃ

বহুল প্রচারিত জনপ্রিয় নিউজ পোর্টাল দেশ জার্নালে স্টাফ রিপোটার হিসেবে নিয়োগ পেয়েছেন তরুন উদিয়মান সাংবাদিক তানভির হাসান

বুধবার (১ মে ) বিকালে দেশ জার্নাল আঞ্চলিক কার্যালয়ে থেকে আইডি কার্ড গ্রহণ করেন তিনি।

সাংবাদিক তানভির হাসান এর আগে জাতীয় দৈনিক দেশ কাল ,দৈনিক গনকন্ঠ, ডেইলি পোষ্ট সহ অনেক পত্রিকায় প্রতিনিধি হিসেবে কাজ করেছেন ।

তিনি ২০১৫ সাল থেকে সাংবাদিকতার মহান পেশায় যোগ দেন। তিনি বর্তমানে জাতীয় দৈনিক গন কন্ঠ, , ও নিউজ পোর্টাল দেশ জার্নালের স্টাপ রিপোর্টার হিসেবে কাজ করছেন।

তিনি দেশ জার্নালে নিয়োগ পাওয়ায় পত্রিকার সংশ্রিষ্ট কর্তৃপক্ষসহ সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পত্রিকায় তুলে ধরতে সহকর্মীদের সহযোগিতা কামনা করেন। এছাড়াও সংবাদ সংশ্রিষ্ট যেকোন তথ্যের জন্য যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

দেশ জার্নালে নিয়োগ পাওয়ায় তানভির হাসানকে শুভেচ্ছা জানিয়েছেন, রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালি, সাধারণ সম্পাদক এম আর সুমন, রায়পুর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, দেশ জার্নাল সহ সম্পাদক এস এম জাকির হোসেন সহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এস.এম /দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----