বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেশ নৈরাজ্য সৃষ্টি করতে সমাবেশের ডাক দিয়েছে  বিএনপি ,রায়পুরে শিক্ষা মন্ত্রী

মুজাহিদুল ইসলাম ,বিশেষ প্রতিনিধি (লক্ষ্মীপুর)
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলন, অতীতে ও বিএনপি সমাবেশের ডাক দিয়ে নৈরাজ্য সৃষ্টি করেছে। এবার ও দেশ ও জাতির অর্জন কে  ম্লান করতে সমাবেশের ডাক দিয়েছে তারা। বিএনপি তাদের কর্মীদের বলছে, সমাবেশে আসার আগে তাদের পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসতে।তার মানে বিএনপি সহিংসতা করার জন্য প্রস্তুতি নিয়ে  আসছে।বিএনপি জামায়াতের এ সমাবেশকে ঘিরে দেশবাসীর মনে নানা রকম শঙ্কা সৃষ্টি হয়েছে।
শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজের ৬ তলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ৬ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে এই ভবন নির্মাণ করা হয়েছে।
শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের দল। আমরা শান্তিতে বিশ্বাস করি। শান্তি, প্রগতি আর উন্নয়ন হাতে হাত ধরে চলে। তাই জনগণের জানমাল রক্ষার স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগও রাজপথে থাকবে। যাতে করে বিএনপি কোনো প্রকার অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে।
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এম.পি, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, রায়পুর উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ প্রমুখ।
পরে রায়পুরে আলিয়া মাদ্রাসার ৪ তলা নতুন ভবনের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী। বিকেল ৫টার দিকে তিনি রায়পুর মার্চেন্ট একাডেমিতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----