বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নবনির্বাচিত এমপিকে নাগরিক সংবর্ধনা

সোহেল আলম

লক্ষ্মীপুর -২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২০শে জানুয়ারি) সকাল ১০ টায় রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়‌।

উক্ত সভা রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মারুফ বিন জাকারিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর -২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রায়পুর উপজেলা আ’লীগের যুগ্নসাধারন সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট,লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এহসান কবির জগলু এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী জামসেদ কবির বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আবু সাইদ ঝুটন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ আমানত হোসেন, লক্ষ্মীপুর বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহসান কবীর রিপন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী, সম্পাদক এম আর সুমন, রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব চন্দ্র নাথ, রায়পুর ব্যবসায়িক কল্যান সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক,পৌর হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও সম্পাদক, উপজেলা জুয়েলারি সমিতি,পৌর ও কলেজ ছাত্রলীগেরসহ দলের বিভিন্ন নেতৃবৃন্দসহ প্রমুখ।

এছাড়াও নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধিসমাজ, শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ ও দলিল লেখক সমিতিসহ অনেকে সংবর্ধনা প্রদান করেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----