বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নোয়াখালীতে রাস্তার জায়গা নিয়ে বিরোধের জেরে আহত ৩

 

মোঃজাহিদুল ইসলাম
নোয়াখালী জেলা প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়িতে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত তিনজন আহত হয়েছেন। বুধবার (৫ মার্চ ) মধ্য রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের  সাতঘরিয়া গ্রামের আনা মিয়া মুন্সি বাড়িতে এই ঘটনা ঘটে। হামলায় ওমর ফারুক (৩৬) তার চাচা মমিনুল ইসলাম (৪৫) ও মো: সোহেল গুরুতর আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের  সাতঘরিয়া গ্রামের আনা মিয়া মুন্সি বাড়ির সামনে রাস্তার ও জমির সীমানা নিয়ে প্বার্শবর্তী সরদার বাড়ির লোকজনদের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এর জের ধরে  (৫ মার্চ ) আনুমানিক রাত ১ টায় আনা মিয়া মুন্সি বাড়ির ওমর ফারুকের ঘরের সামনে ককটেল বিস্ফোরণ করে গালাগাল করতে থাকে দুর্বৃত্তরা। ককটেল বিস্ফোরণের শব্দ শুনে ওমর ফারুক ও তার পরিবার ঘর থেকে বেরিয়ে আসলে শেখ রাহাত, শেখ রাব্বি ও মো. আব্দুল করিমসহ অজ্ঞাত আরো ৪/৫ জন দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে ওমর ফারুক ও তার  চাচা  মমিনুল ইসলাম এবং মো: সোহেল গুরুতর আহত হয়েছে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্যে তাদের নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে আহত মোমিনুল ইসলামের অবস্থা আশঙ্কা জনক।

সোনাইমুড়ী থানার এসআই জাহাঙ্গীর অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আহত তিনজনের মধ্যে দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা সুস্থ হয়ে আসলে দুপক্ষকে নিয়ে বসবো।’

দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----