বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভূমিহীন পরিবারের মাঝে সরকারি বরাদ্দকৃত জমির খতিয়ান বিতরণ

মোঃজাহিদুল ইসলাম,নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর জেলার কোম্পানীগঞ্জ উপজেলাধীন চর বালুয়ায় ( উড়ির চর) সিডিএসপি- বি প্রকল্পের আওতায় ভূমিহীন পরিবারকে জমির মালিকানা স্বত্ত্বের বিবরণ তথা খতিয়ান বিতরণ করেন জেলা প্রশাসক নোয়াখালী জনাব দেওয়ান মাহবুবুর রহমান।

সমিতি বাজার( উড়িরচর), চরএলাহী, কোম্পানীগঞ্জে উপজেলা প্রশাসন, কোম্পানীগঞ্জ কর্তৃক আয়োজিত খতিয়ান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক নোয়াখালী মহোদয় প্রকৃত ভূমিহীন পরিবারের মধ্যে খতিয়ান বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মো নাজিমুল হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক); জনাব মিল্টন রায়, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব),; জনাব অজিত দেব, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি); জনাব মো আনোয়ার হোসাইন পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার, কোম্পানীগঞ্জ; জনাব মো সৈয়দ মুরাদ ইসলাম- সহকারী কমিশনার (ভূমি), সন্দ্বীপ, চট্টগ্রাম,।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চর এলাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুর রাজ্জাক ও উড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুর রহিম।

উক্ত অনুষ্ঠানে চর বালুয়ার সাধারণ জনগন জেলা প্রশাসক নোয়াখালী মহোদয়ের আগমনে উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় উপস্থিত সাধারন জনতা ৫০ শতকের পরিবর্তে ১৫০ শতক বন্দোবস্ত প্রদানের ব্যবস্হা করায় জেলা প্রশাসক মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য যে,সিডিএসপি- বি প্রকল্পের মাধ্যমে এ পর্যন্ত উড়ির চরে কোম্পানীগঞ্জ অংশে মোট ১৫২৩ টি ভূমিহীন পরিবার বাছাই করা হয়েছে এবং মোট ৮১১ ভূমিহীন পরিবারের মধ্যে খতিয়ান বিতরণ সম্পন্ন হয়েছে।

 

দেশ/টিএইচ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----