বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নোয়াখালী কারাগারে মাদক মামলায় গ্রেপ্তার-কৃত হাজতির মৃত্যু

 

মোঃজাহিদুল ইসলাম
নোয়াখালী জেলা প্রতিনিধি

নোয়াখালী জেলা কারাগারের এক হাজতির মৃত্যু হয়েছে। তাঁর নাম আবুল বাশার বাদশা (৪৬)। আজ সোমবার দুপুর ১২টার দিকে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আবুল বাশার মাদক মামলায় গ্রেপ্তারের পর কারাগারে ছিলেন। তিনি বেগমগঞ্জ উপজেলার মীর ওয়ারিশপুর ইউনিয়নের মীর আলীপুর গ্রামের গোলাম রহমানের ছেলে।

কারাগার সূত্র জানায়, গত বছরের ডিসেম্বরে মাদক মামলায় গ্রেপ্তারের পর বাশারকে কারাগারে পাঠানো হয়। হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ায় তাঁকে একাধিকবার হাসপাতালে এনে চিকিৎসা দেওয়া হয়েছে। চলতি বছরের জানুয়ারিতে সুস্থতা অনুভব করায় তাঁকে কারাগারে নেওয়া হয়।

আজ দুপুরে আবারও তিনি অসুস্থ বোধ করলে তাঁকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বাদশাকে মৃত ঘোষণা করেন। তিনি ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাজতে বন্দী রয়েছেন। ২০২৩ সালের ৩১ ডিসেম্বর বেগমগঞ্জ থানায় এ মামলা করা হয়।

জেলা কারাগারের ডেপুটি জেলার সৈয়দ মো. জাবেদ হোসেন বলেন, বাদশা হৃদ্‌রোগে আক্রান্ত ছিলেন। মাঝেমধ্যে তাঁর বুকে ব্যথা উঠত। একাধিকবার তাঁকে চিকিৎসা দেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দেশে জার্নাল /এস.এম 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----