মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

পাকিস্তানের রউফের বাউন্সারে বলে ডি লিডের চোখে ৬ সেলাই

 

দেশ জার্নাল ডেস্কঃ

নেদারল্যান্ডস রোববার পার্থে পাকিস্তানকে প্রতিদ্বন্দ্বী রানের উপহার দিতে পারেনি। বলা যায়, অনায়সেই ডাচদের হারিয়েছে পাকিস্তান। তবে ম্যাচে ডাচ শিবির ক্ষতিগ্রস্ত হয়েছে পাকিস্তানি পেসার হারিস রউফের বাউন্সারে। বিশ্বকাপে নেদারল্যান্ডসের নিয়মিত পারফরমার বাস ডি লিড হারিস রউফের বাউন্সারে চোখে আঘাত পান। তার চোখে ৬ সেলাই দিতে হয়েছে।

তার কনকাশন বদলিও নিতে হয়েছে ডাচদের। ডি লিডের কনকাশন বদলি হিসেবে মাঠে নামেন লোগান ফন বিক।
বিজ্ঞাপন

ইনিংসের তৃতীয় ওভারে মাইবার্গ আউট হলে ডি লিড উইকেটে আসেন। পাওয়ার প্লে’র শেষ ওভারে ৬ রানে অপরাজিত থাকা এই ডাচ ক্রিকেটার চোখে আঘাত পান। হারিস রউফের ওভারের পঞ্চম বলটি ছিল ১৪২ কিমি. গতির। শরীর তাক করা বাউন্সারে পুল শট খেলার চেষ্টা করেছিলেন ডি লিড।

কিন্তু বল তার হেলমেটের গ্রিলে লেগেছিল। হেলমেট খোলার পর দেখা যায় ডি লিডের ডান চোখের নিচে কেটে গেছে। ফিজিও, চিকিৎসকরা পরে প্রাথমিক চিকিৎসা শেষে এই ডাচ অলরাউন্ডারকে মাঠ থেকে সরিয়ে নেন।

বল লাগায় ডি লিডের চোখ ফুলে গেছে, চোখের নিচে কালো দাগও পড়ে গেছে। এমন অলরাউন্ডারকে হারানো নেদারল্যান্ডসের জন্য বড় ক্ষতি। কারণ বিশ্বকাপের প্রথম রাউন্ডে ডাচদের দুই জয়ে ম্যাচসেরা ছিলেন তিনি।

সূত্র –নট আউট
সো/আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়