বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রায়পুরবাসিকে উপজেলা প্রশাসন উপহার দিলেন শিশুপার্ক

নুরুল আমিন ভূঁইয়া দুলাল, নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ ২৮ (সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় রায়পুরের শিশুদের বিনোদনের জন্য উপজেলার একমাত্র নান্দনিক শিশুপার্কের উদ্বোধন করেন লক্ষীপুর দুই আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুদ্দিন চৌধুরী নয়ন।
সরকারি জায়গায় প্রতিষ্ঠিত এই পার্কটির নাম করন করা হয়েছে রায়পুর উপজেলা প্রশাসন শিশুপার্ক।
এই শিশুপার্কটিকে সাজানো হয়েছে নান্দনিক সাজ। এখানে শোভা পাচ্ছে শিশুদের বিভিন্ন ধরনের খেলাধুলার রাইড ও বিভিন্ন প্রজাতির পশু-পাখির ম্যুরাল। উদ্বোধনী দিনে পার্ককে ঘিরে শিশু ও অভিভাবকদেরর মিলন মেলায় পরিণত হয়েছ।
আজ বৃহস্পতিবার রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের সিংহের পোল সংলগ্ন রায়পুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে বেলুন ও পায়রা উড়িয়ে পার্কের উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শিশুদের জন্য এমন উপহার বলে জানিয়েছেন আয়োজকরা।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন দাশ, সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকাবাসী ।

উল্লেখ্য, শিশুদের মানসিক বিকাশের লক্ষ্যে দুই একর জমির ওপর ৫০ লাখ টাকা ব্যয়ে নির্মিত এই শিশু পার্কটিতে নানা খেলনার উপকরণ রয়েছে। এছাড়াও পার্কের দেয়ালে দৃষ্টিনন্দন নানা রকম চিত্র তুলে ধরা হয়েছে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----