বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রেমের টানে ফেনী সোনাগাজীর ২৫ বছরের যুবকের বাড়িতে ৫৫ বছরের মার্কিন নারী

 

মোঃজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলা প্রতিনিধি:-

প্রেমের টানে ফেনীর সোনাগাজীতে এসে জামশেদ আলম রাজুকে (২৫) বিয়ে করেছেন আমেরিকান বংশদ্ভূত নারী সেন্ডোরা ব্রোক্স (৫৫)।তিনি আমেরিকার ভার্জিনিয়া শহরের বাসিন্দা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে তাদের পরিচয় বলে জানা গেছে।

২০১৮ সালে ফেসবুকে পরিচয়ের পর থেকে তাদের সম্পর্ক গভীর হতে থাকে। একপর্যায়ে সিদ্ধান্ত নেন বিয়ের। গত শনিবার বাংলাদেশে এসে আজ সোমবার বিয়ে করেন আমেরিকান ওই নারী।

জামসেদ আলম রাজু ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের মোক্তার বাড়ির (মফিজ চেয়ারম্যানের বাড়ি) মৃত রুহুল আমিনের ছেলে। চার ভাই, এক বোনের মধ্যে তিনি সবার ছোট। আর সেন্ডোরা ব্রোক্স আমেরিকার ভার্জিনিয়া শহরের বাসিন্দা।

জামশেদ আলম রাজু জানান, ২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের পরিচয় ও বন্ধুত্ব হয়। এরপর ধীরে ধীরে ভালো লাগা থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে দুইজনে বিয়ের সিদ্ধান্ত নেন। সিদ্ধান্ত অনুযায়ী, গত ১ জুন আমেরিকা থেকে বাংলাদেশে আসে সেন্ডোরা ব্রোক্স।

সোমবার ফেনী বেস্ট ইন রেস্টুরেন্টে পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। ইসলাম ধর্মীয় রীতি অনুযায়ী জামশেদ আলম রাজুর সঙ্গে বিয়ের আগে বিয়ের দিন সকালে সেন্ডোরা ব্রোক্স খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। মুসলিম হওয়ার পর তার বর্তমান নাম লামিয়া।

তিনি আরও বলেন, ‘সেন্ডোরা ব্রোক্স আমাকে ভালোবেসে এখানে এসেছে। সুখে-দুঃখে আমরা দুজন একসঙ্গে থাকতে চাই বলে অঙ্গীকার করেছি। এ জন্য সকলের দোয়া প্রার্থনা করছি।’

সেন্ডোরা ব্রোক্স বলেন, ‘আমি ভালো আছি, আমার ভালো লাগছে।’

এদিকে বিদেশি বধূকে দেখতে রাজুর বাড়িতে ভিড় জমাচ্ছেন স্থানীয়রা। এমন বিয়ে দেখে খুশি এলাকাবাসী ও রাজুর স্বজনরা।এস.এম /দেশ জার্নাল

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----