সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাংলাদেশ  মাদ্রাসা জেনারেল  টিচার্স এসোশিয়েশন ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ  জেনারেল  টিচার্স এসেশিয়েশন সদর পূর্বের ত্রির্বাষিক সম্মেলন আজ শনিবার ১৪অক্টোবর যাদৈয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত হয়।

বি এম জি টি এর সদর পূর্ব সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর সদর পূর্ব শাখার সভাপতি কামাল হোসেন ভুঁইয়া,  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ আলী স্যার সভাপতি বি এম জি টি এ লক্ষ্মীপুর জেলা শাখা,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফিরোজ আলম স্যার সাধারণ সম্পাদক  বি এম জি টি এ লক্ষ্মীপুর জেলা শাখা।বিষেশ অতিথি ছিলেন লক্ষ্মীপুর  প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও বি এম জি টি এর যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন,হাবিবুর  রহমা, শাহাদাত উল্যাহ, খোরশেদ আলম স্যার।

অনুষ্ঠানে বক্তব্য  রাখেন, লক্ষ্মীপুর জেলার বি এম জি টি এর শিক্ষক নেতা  আবদুর রব স্যার,  মাষ্টার আবুল  কাশেম ,মাহতাব উদ্দিন, আবদুল মতিন, শাহাদাত হোসেন, হাসিনা আক্তার, জামাল হোসেন, শাহেদ আকরাম হোসেন পিন্টু,  এস এম সালাহ উদ্দিন।
শিক্ষক নেতারা বক্তব্যে  বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন। এ সময় কামাল হোসেন ভুঁইয়া কে সভাপতি,ফিরোজ কবিরকে সাধারণ সম্পাদক ও সাজ্জাদুর রহমানকে সহ সভাপতি করে ৩৫ সদস্য বিশিষ্ট বি এম জি টি এ সদর পূর্ব কমিটি ঘোষণা করেন ফিরোজ আমল কেন্দ্রীয়  সিনিয়র সাংগঠনিক সম্পাদক।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----