বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিএনপি আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করলে বরদাস্ত করা হবে না —-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

 

নুরুল  আমিন দুলাল ভূঁইয়া :নিজস্ব প্রতিবেদক

বিএনপি দেশে আন্দোলনের নামে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৫ বছরে দেশকে উন্নয়ন আর অর্থনৈতিকভাবে সমৃদ্ধ এক বাংলাদেশ গড়েছেন। উন্নয়নের ধারা তিনি দেশকে বদলে দিয়েছেন। দেশের মানুষ যখন কোনোভাবেই (বিএনপি’র) ডাকে সাড়া দিচ্ছে না তখন তারা নানা ধরনের হুংকার দিচ্ছেন এবং দেশে একটি অরাজকতা বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করছেন ।
তারা কথায় কথায় বলছে দেশ অচল করে দিবে। আবার অগ্নি সন্ত্রাস ও মানুষ হত্যা করবে। এ ধরনের হুংকার-সন্ত্রাস দেশের সাধারণ মানুষ পছন্দ করে না বলে তিনি জানান।
এখন জঙ্গিবাদ-সন্ত্রাস চিরতরে নির্মূল করার জন্য মানুষ প্রস্তুত।
আজ শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪ ঘটিকার সময় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা মার্চেন্ট একাডেমি মাঠে আয়োজিত বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ষড়যন্ত্রের জাল বিস্তার করে আসছে। অতিতে সবাই দেখেছে তারা কীভাবে অগ্নি-সন্ত্রাস করেছে, মানুষকে পুড়িয়েছে। কাজেই এই দেশের মানুষ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না মানুষ তাদের থেকে থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।
সামনে নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যদি সন্ত্রাস-জঙ্গিবাদের মধ্য দিয়ে কিছু করতে চায়, এই দেশের সর্বস্তরের জনগন তার জবাব দিয়ে দেবে।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বিএনপির গায়েবি সব সময় গায়েবি মামলার কথা বলে অভিযোগ করে তার সম্পূর্ণ ভিত্তিহীন।
তিনি বলেন ঘটনা যেখানেই ঘটে সেখানেই মামলা হয়। ভুক্তভোগীরা সেই মামলাগুলো দায়ের করেন। বিএনপি এটাকে গায়েবি মামলা বলে অপপ্রচার চালাচ্ছেন। যেগুলো গায়েবি মামলা বলা হচ্ছে, সেসব ঘটনা ঘটেছে বলেই মামলাগুলো হয়েছে।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়। ও রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট সহ দলের নেতৃবৃন্দ।
উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় শেষে রায়পুর উপজেলা আর্ট স্কুল উদ্বোধন ও শ্রী শ্রী রাধা মদন জিউর মন্দিরে দুর্গাপূজা উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময়সহ উপহার বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। বিকেলে রায়পুর মার্চেন্ট একাডেমি মাঠে আওয়ামী লীগের আয়োজিত জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----