মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের প্রতিহত করতে যুবলীগই যথেষ্ট

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলা যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠেছে। তাদের প্রতিহত করতে যুবলীগই যথেষ্ট। ১১ নভেম্বর যুব মহাসমাবেশ থেকে বিএনপি-জামায়াতকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

রোববার (৩০ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে জেলা যুবলীগের ব্যানারে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। ১১ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুব সমাবেশ সফল করতে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, যুবলীগ ছাড়া এদেশের রাজপথে অন্য কোন শক্তি নেই। এটি আমাদের আবারও প্রমাণ করতে হবে। ২০০৮ সালের নির্বাচনের পরবর্তী সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন- ‘যুবলীগ হল আমার ভ্যানগার্ড। যুবলীগের কারণেই আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছি’। যুবলীগের সুবর্ণ জয়ন্তিতে তাঁর আস্থা অর্জন করে ইতিহাস রচনা করব।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, সহ-সম্পাদক জয়নাল আবেদিন চৌধুরী রিগ্যান, সদস্য ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন কামাল, শওকত হায়াত ও মোজাম্মেল হোসেন মিশুসহ প্রমুখ।

তাছাড়াও , লক্ষ্মীপুরের বিভিন্ন পয়েন্টে কেন্দ্রীয় যুবলীগের শীর্ষ নেতাদের বরণ করতে, লক্ষ্মীপুর জেলা যুবলীগের পদপ্রার্থী নেতারা কর্মীদের নিয়ে ফুলেল শুভেচছা জানান তাদের।

সো/আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়