বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিএনপি নেতা এ্যানির ওপর নির্যাতনের অভিযোগে লক্ষ্মীপুরে বিক্ষোভ

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল ,নিজস্ব প্রতিবেদক

বিএনপি’র কেন্দ্রীয় নেতা এ্যানির ওপর নির্যাতনের অভিযোগে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ।
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে গ্রেফতারের পর থানায় নিয়ে পুলিশি নির্যাতনের অভিযোগে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এ সময় বিক্ষোভ মিছিল সমাবেশ থেকে তাকে দ্রুত মুক্তি দেওয়ার দাবি জানান বিক্ষুব্ধরা। যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল ও ছাত্রদলের ব্যানের এ আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) জেলা শহরের চকবাজার এলাকা থেকে মিছিলটি বের করা হয়। পরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়ে বক্তব্য রাখেন নেতাকর্মীরা।
এসময় শহীদ উদ্দিন চৌধুরীর এ্যানি জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপি নেতা লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগ ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার মুক্তির দাবি জানান ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে এ সময় বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন, যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা কৃষকদলের সভাপতি মাহবুব আলম মামুন ও যুবদল নেতা সামছুল আলম মামুন প্রমুখ। এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিপুল সংখ্যাক নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রাতের অন্ধকারে দরজা ভেঙে টেনে-হিঁচড়ে বিএনপি নেতা এ্যানিকে আটক করে থানায় নিয়ে নির্যাতন চালিয়েছে পুলিশ। দেশে আজ গণতন্ত্র নেই বলেই এমন ঘটনা ঘটেছে। এটি ন্যাক্কারজনক ঘটনা। অবিলম্বে এ্যানিকে মুক্তি দিতে হবে। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এসব মামলা-হামলা করে শেখ হাসিনার পতনের আন্দোলন বন্ধ করা যাবে না।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----