বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিনম্র শ্রদ্ধা ও ভাষা শহীদদের স্মরণ করছেন রায়পুরের সকল সাংবাদিক ক্লাব।

 

নিজস্ব সংবাদ প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা আর ভালোবাসা রেখে এই প্রথম সাংবাদিকদের সকল ক্লাব একত্রিত হয়ে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন।

আজ ২১ ফেব্রুয়ারি (বুধবার) সকালে লক্ষ্মীপুরের রায়পুরে “রাষ্ট্র ভাষা বাংলার দাবিতে পাকিস্তানি শাসকদের বুলেটের সামনে দাঁড়িয়ে যারা জীবন উৎসর্গ করেছিলেন, যাদের আত্মত্যাগে বাঙালি পেয়েছিল আন্তর্জাতিক মাতৃভাষা অধিকার। সেই বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ তাদের প্রতি আন্তরিক শ্রদ্ধা রেখে রায়পুর প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন ও সাংবাদিক ক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্যরা একত্রিত হয়ে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন।
পরবর্তীতে রায়পুরের কেন্দ্রীয় শহীদ মিনারে স্ব স্ব ক্লাবের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

রায়পুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন রায়পুর প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী, সাধারণ সম্পাদক এম, আর সুমন। রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম টিটু, সহ-সভাপতি নুর উদ্দিন ভাট শিপলু। রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, সম্পাদক শিপন পাটোয়ারী। সাংবাদিক ইউনিয়নের সভাপতি তুহিন চৌধুরী, সম্পাদক ফারুক হোসেন। সাংবাদিক ক্লাবের আজম খাঁনসহ সকল ক্লাবের সদস্যগণ।

এছাড়াও সাংবাদিকদের সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রভাত ফেরি ও শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ এবং দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

দেশ জার্নাল /সো আ

 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----