বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিসের ২৫ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

মোঃজাহিদুল ইসলাম,
নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালী কবিরহাট পৌরসভার সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা হাজী মো: ইদ্রিস মিয়ার ২৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল ৫ টায় উপজেলার ২নং সুন্দুলপুর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অর্থায়নে মরহুম হাজী ইদ্রিস মিয়ার বাড়িতে এই ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মো: ইদ্রিস মিয়ার ২৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সুযোগ্য পুত্র কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ২নং সুন্দলপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ প্রায় তিন হাজার রোজাদারকে ইফতারি করানোর মাধ্যমে তার মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনা করেন।

জাকের হোসেন সেলিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সুন্দুলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোহাম্মদ ইলিয়াছ, বীর মুক্তিযুদ্ধা নজির আহাম্মদ, আবুল কালাম মাষ্টারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক ও রাজনৈতিক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ।

বক্তারা এই গুনী ব্যাক্তির স্মৃতিচারণ করে তার আত্মজীবনি তুলে ধরে বলেন, তিনি উপজেলা বিহীন কবিরহাট পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রথম মেয়র নির্বাচিত হয়ে শপথ গ্রহণের পূর্বেই মৃত্যুবরণ করেন।

দেশ জার্নাল / সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----