বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেগমগঞ্জে অস্ত্র ও  গুলিসহ যুবক গ্রেপ্তার

 

মোঃজাহিদুল ইসলাম, (নোয়াখালী জেলা প্রতিনিধি)

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ এনামুল হক মানিক (৩১) নামের আন্তজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার ভোরে নোয়াখালী-ফেনী মহাসড়কের মোক্তার বাড়ির ব্রিজ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

গ্রেপ্তার এনামুল হক মানিক জেলার সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের শ্যামেরগাঁও গ্রামের বাসিন্দা। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ এই তথ্য জানিয়েছেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি নাজিম উদ্দিন আহমেদ আজকের পত্রিকাকে বলেন, গতকাল সোমবার রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানকালে নোয়াখালী-ফেনী মহাসড়কের রসুলপুর ইউনিয়নের বায়তুল জামে মসজিদসংলগ্ন মোক্তার বাড়ির ব্রিজ থেকে ডাকাত সদস্য এনামুল হক মানিককে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

ওসি নাজিম উদ্দিন আহমেদ আরও বলেন, গ্রেপ্তার আসামি আন্তজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনে আরেকটি মামলা করা হয়েছে।

দেশ জার্নাল /  সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----