বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেগমগঞ্জ চৌমুহনী পৌর পার্ক থেকে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

 

মোঃজাহিদুল ইসলাম
নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌর পার্ক থেকে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তাঁদের কাছ থেকে দুটি চাকু, একটি ক্ষুর ও দুটি কাঁচি জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ। এর আগে গতকাল বুধবার রাতে আলীপুর এলাকার চৌমুহনী পৌর পার্কে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন—চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর এলাকার তৌহিদুল ইসলাম সিফাত (১৯), মধ্য নাজিরপুর এলাকার ওমর জাবেদ (২১), একই এলাকার শাহজাহান সাজু (২১), আলীপুরের রিশাদ হোসেন বাদশা (২১) ও গণিপুর এলাকার গোলাম রাসেল (২২)।

র‍্যাব জানায়, আটকেরা দীর্ঘদিন যাবৎ চৌমুহনী পৌর পার্ক ও তাঁর আশপাশের এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত। এ ছাড়াও তাঁরা চৌমুহনী পৌর পার্কে আসা দর্শনার্থীদের প্রতিনিয়ত নানা ভাবে হয়রানি করে আসছিল। মাদক সেবন ও মাদকের ব্যবসার সঙ্গে জড়িত এ গ্যাংয়ের সদস্যরা। পৌর এলাকায় নিজেদের আধিপত্য বিস্তারে অস্ত্র প্রদর্শন করে আসছিল তাঁরা। নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পান না স্থানীয় বাসিন্দারা।

এসব তথ্যের ভিত্তিতে বুধবার রাতে পার্কে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে চাকু, ক্ষুর ও কাঁচি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা অপরাধের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এরা মূলত কিশোর গ্যাং লিডার সিফাতের নেতৃত্বে এলাকায় অপরাধ কার্যক্রম চালিয়ে আসছিল। আমরা এ গ্যাংয়ের মূলহোতা সিফাতসহ তার গ্যাংয়ের সদস্যদের আটক করতে সক্ষম হয়েছি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----