বুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

যুগান্তর প্রেস কাউন্সিল পদক লাভ করায় রায়পুরে বর্ণাঢ্য র‌্যালি ও পথ সভা অনুষ্ঠিত 

যুগান্তর দেশসেরা গণমাধ্যম পুরস্কার লাভ করায় রায়পুরে শহরের প্রধান সড়কে বর্ণাঢ্য র্যালী । - দেশ জার্নাল
দৈনিক যুগান্তর দেশের সেরা গণমাধ্যম প্রতিষ্ঠান হিসেবে জাতীয় প্রেস কাউন্সিল পদক-২০২২ লাভ করায় রায়পুরে বর্ণাঢ্য র‌্যালি ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
দৈনিক যুগান্তরের রায়পুর প্রতিনিধি তাবারক আজাদের আয়োজনে সোমবার দুপুরে পৌর এলাকায় এ র‌্যালি এবং পথ সভা করা হয়েছে।
এতে সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক নেতা, যুগান্তর  স্বজন সমাবেশের সদস্যগন, ব্যবসায়ী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেছেন।
যুগান্তরের রায়পুর প্রতিনিধি তাবারক হোসেন আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনজন দাশ, ওসি তদন্ত জাহাঙ্গির আলম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আবু সাঈদ জুটন, প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালি, সাধারন সম্পাদক এম আর সুমন, সাবেক সভাপতি মাহবুব আলম মিন্টু, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয় দেব চন্দ্র নাথ, যায়যায়দিন প্রতিনিধি মুকুল পাটোয়ারী, বার্তা বাজার প্রতিনিধি ওসমান গনি, সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক জহির হোসেন, সাংবাদিক ক্লাবের সভাপতি মোঃ আজম, সাধারন সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাজেদ হোসেন, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক মাহমুদ সানি, আনন্দ বাজার প্রতিনিধি সোহেল আলম, বাংলাদেশ সমাচারের প্রতিনিধি এস.এম জাকির হোসাইন, সমাজ সেবক শহীদ পাটোয়ারী, তাহসিন হাওলাদার, আ’লীগ নেতা সুবাস শাহা,, যুগান্তর স্বজন সমাবেশের সদস্য আরকান আলী সোহেল, মোঃ বাবলু, আবু মুছা মোহন প্রমুখ।
বক্তারা বলেন, সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তর আপসহীনভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে, দেশের মানুষের প্রিয় এ দৈনিক সেরা পুরস্কার লাভ করবে এটাই বাস্তবতা।
তারা বলেন, যুগান্তর আরও বহুদূর এগিয়ে যাবে জাতির প্রয়োজনে এটাই আমাদের প্রত্যাশা।
দেশ জার্নাল/এস.এম 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়