সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সকল অপশক্তিকে রুখে দেওয়া হবে:রায়পুরে শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেকঃ
বিএনপি জামায়াত গুজব ছড়াচ্ছে, এ সকল রাজনৈতিক  অপশক্তিকে যে কোন মুল্যে প্রতিহত করতে হবে। নতুন শিক্ষানীতি নিয়েও বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, গুজবে কান না দিয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। তাই বাম-ডান মিলিয়ে সরকারবিরোধীরা গুজব এবং অপপ্রচার চালাচ্ছে চালাবে, এগুলোতে কান দিবেননা।
শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুরে আ’লীগের আয়োজিত জনসভায়
প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ প্রসঙ্গে মন্ত্রী বলেন, অতীতেও বিএনপি এমন সমাবেশের ডাক দিয়ে নৈরাজ্য সৃষ্টি করেছে। তাদের পক্ষ থেকে যদি ঠিক তাই হয়, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বসে থাকবে না। আর আওয়ামীলীগের নেতাকর্মীরা তা মোকাবিলা করবে।
দীপু মনি আরও বলেন, আওয়ামী লীগ শান্তি ও মানুষের অধিকারের পক্ষে। সেই দায়িত্ব আওয়ামী লীগ সবসময় পালন করে এসেছে। তাই সরকারের পাশাপাশি দলও দায়িত্ব পালন করবে। বিএনপি সমাবেশের নামে সহিংসতা করার পরিকল্পনা আছে বলে জনমনে আশঙ্কা রয়েছে। তবে উন্নয়নশীল দেশের মতো এমন একটি দেশে সহিংসতা করা কোনো রাজনৈতিক দলেরই উচিত নয়।
সভায় প্রধান বক্তা ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর) আসনের সাংসদ অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজান, জেলা আ’লীগের সভাপতি ডা.এহসানুল কবির জগলু। উপজেলা আ’লীগের সভাপতি মামুনুর রশিদ  সভাপতিতেত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান ও যুগ্ন সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রুবেল ভাট এর সঞ্চালনায় লক্ষ্মীপুর সদর ও রায়পুর উপজেলা আ’লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----