বুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাত পোহালেই জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন, আবারো সাঃ সম্পাদক হিসেবে নয়নকে চায় তৃনমূলের নেতা-কর্মীরা

 

রাত পোহালেই আগামীকাল  ২২ নভেম্বর লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে আবারো সাঃ সম্পাদক হিসেবে এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়ন এমপিকেই চায় তৃনমূলের নেতা-কর্মীরা। প্রায় আট বছর পর লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন হতে যাচ্ছে। বিগত সম্মেলনেও এডভোকেট নয়ন সাঃ সম্পাদক নির্বাচিত হন। এখানকার নেতা-কর্মীরা মনে করে এডোকেট নয়ন দলের দায়িত্ব নেয়ার পর থেকে এ পর্যন্ত দলের সার্বিক উন্নয়ন হয়েছে। সাংসদ নির্বাচিত হয়ে তিনি আরো একধাপ এগিয়ে দল এবং জনগনের জন্য নিঃস্বার্থ কাজ করে যাচ্ছেন।
রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ বলেন, এডভোকেট নয়ন ভাই লক্ষ্মীপুরের সবচেয়ে জনপ্রিয় নেতা, তিনি কর্মীদের সুখে-দুঃখে পাশে দাঁড়ান, এমন নেতাকে আমরা আবারো লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের নের্তৃত্বে দেখতে চাই। রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান বলেন, এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়ন এমপি দলের কর্মীদের জন্য ভালো বন্ধু, জনগনের জন উত্তম সাহায্যকারী, তিনি দলের উন্নয়নে অকাতরে কাজ করে যাচ্ছেন, এ পর্যন্ত জেলার প্রায় প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন এবং পৌরসভা, উপজেলার কমিটিগুলো যোগ্য নের্তৃত্বে শক্তিশালী করেছেন, আবারো তাঁকে দলের প্রয়োজনে নের্তৃত্বে দেখতে চাই। রায়পুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী জামশেদ কবীর বাক্কিবিল্লাহ বলেন, এডভোকেট নয়ন ভাই দলের দায়িত্ব নেয়ার পর থেকে দল অনেক শক্তিশালী, তাঁর নের্তৃত্বে জেলার প্রায় প্রত্যেকটি ওয়ার্ড-ইউনিয়ন, পৌরসভা-উপজেলা এবং জেলা পরিষদে দলীয় নেতা-কর্মীগন জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন, তিনি দল এবং জনগনের কল্যানে অকাতরে কাজ করে যাচ্ছেন। রায়পুর পৌর আওয়ামীলীগের সাঃ সম্পাদক আবু সাঈদ জুটন বলেন, তৃনমূলে এডভোকেট নয়ন ভাইয়ের জনপ্রিয়তা সবার উর্দ্ধে। তিনি দায়িত্বে আসার পর থেকে দও ও জনগন উপকৃত হচ্ছে, তিনি জনগনের কল্যানে নিজ খরচে ২০০ গভীর নলকুপ স্থাপন করে দিয়েছেন, সরকারের উন্নয়ন বরাদ্ধে তিনি কোন সুবিধা নেননা। তিনি দলীয় নেতা-কর্মীদের আশার আলো, আগামীকালকের সম্মেলনে তাঁকে আবারো লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক হিসেবে দেখতে চাই, তাঁর কোন বিকল্প নাই।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়