বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রামগঞ্জে ৩ মাদক কারবারি গ্রেফতার 

 

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক করা হয়েছে।

২৪ ফেব্রুয়ারি শুক্রবার দিবাগত রাতে উপজেলার কাশিমনগর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।

আটকরা হলো, লামচর গ্রামের বাজারের উপর বাড়ির দুলাল মিয়ার ছেলে মো. রাকিব হোসেন (২৪), একই গ্রামের ঠাকুর বাড়ির তৈয়ব আলির ছেলে শামিম আশরাফ তুহিন প্রকাশ সবুজ (২৩) ও মসজিদ বাড়ির শহিদুল্লাহর ছেলে শাহাদাত হোসেন মিরাজ।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাশিমনগর গ্রামের পাটোয়ারী বাড়ি সংলগ্ন ব্রিজে অভিযান পরিচালনা করা হয়। মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই আব্দুল আলিম ও এস.আই জামাল হোসেনের নেতৃত্বে পুলিশ একটি টিম এ বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় তাদেরকে আটক করা হয়।

এসময় আটকদের কাছ থেকে ১২ পিস ইয়াবা এবং একটি হুন্ডা জব্দ করা হয়।

পরে তাদের বিরুদ্ধে এস.আই আব্দুল আলিম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় শনিবার লক্ষ্মীপুর আদালতে তাদের সোর্পদ করা হয়েছে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে গোপন সংবাদের ভিত্তিতে ৩ জনকে আটক করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

দেশ জার্নাল /সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----