বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে বয়স্কদের জন্য সন্ধ্যা কালীন শিক্ষা কার্যক্রম উদ্বোধন

ফজলুল হক, বিশেষ প্রতিনিধি 

“শিক্ষা নিয়ে গর্ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের রায়পুরে উদ্বোধন করা হয়েছে
নিরক্ষরতা দূরীকরণের লক্ষে সন্ধ্যা কালীন শিক্ষা কার্যক্রম সাঁঝবাতি।

রবিবার রাত ৯টার দিকে রায়পুর উপজেলার ১ নং উত্তর চর আবাবিল ইউনিয়নের হায়দারগঞ্জ বাজারে প্রবীনদের স্বাক্ষরতার হার বাড়ানোর লক্ষ্যে ও শিক্ষার হার বাড়ানোর জন্য উপজেলা নির্বাহী অফিসার অন্‌জন দাশের উদ্যোগে উপজেলা প্রশাসনের পরিচালনা ও ১ নং উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের সহযোগিতা উদ্বোধন করা হয় সন্ধ্যাকালীন এই শিক্ষা কার্যক্রম “সাঁঝবাতি” স্কুলটি।

১ নং উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফরুল্লাহ দুলাল হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্‌জন দাশ।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও অন্‌জন দাশ বলেন, স্বাক্ষরতার হার বাড়ানোর, নিরক্ষরতা দূরীকরণ ও শিক্ষার হার বাড়ানোর জন্য এই কার্যক্রম গ্রহণ করা হয়েছে। একে একে উপজেলা প্রশাসনের উদ্যোগে সব ইউনিয়নে এই কার্যক্রম গ্রহণ করা হবে।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম সাইফুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মাঈনুল ইসলাম প্রমুখ।

 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----