সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রায়পুর ( লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। দিনমজুর শাহিন আলম লিটন কে মিথ্যে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে ফাহিমা আক্তার নামের এক নারীর বিরুদ্ধে।

শনিবার (১০জুন) বিকেলে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের পুটির পোল নামক স্থানে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে মিথ্যা মামলা দিয়ে হয়রানি বন্ধে এবং মামলা প্রত্যাহারের দাবিতে এ মানবন্ধন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করা স্থানীয় একাধিক এলাকাবাসী জানান শাহিন আলম লিটন দিনমুজুর, প্রতিবাদি, ভদ্রছেলে, নিজের অপকর্ম ঢাকতে লিটনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করছে আমরা এলাকাবাসী এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানায়, এবং প্রশাসনের প্রতি অনুরোধ সঠিক, সুষ্ঠ তদন্তের মাধ্যমে লিটন কে এ মামলা থেকে অব্যবহিত দেওয়া হোক।।

এবিষয়ে ফাহিমা আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা উল্টো তারা আমাকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করে টাকা দাবি করে আসছে, আমি নিরুপায় হয়ে আইনের আশ্রয় নিয়েছি ।দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়