সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যু বার্ষিকী পালিত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের  বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকেল পাঁচটায় উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারের  সভাপতিত্বে উক্ত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ নাজমুল ইসলাম মিঠু, উপজেলা বিএনপির সদস্য ও কুয়েত বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মনজুর আলম, পৌর বিএনপির সভাপতি এবিএম জিলানি ও সাধারণ সম্পাদকস আবু জাহের , উপজেলা যুবদলের সাবেক সভাপতি সফিকুল ইসলাম আলমাস, পৌর যুবদলের সভাপতি ইকবাল পাটোয়ারী ও সাধারণ সম্পাদক নূরে হেলাল মামুন ৭নং ইউনিয় বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সালেহ আহমেদ, এডভোকেট আব্দুল মজিদ, মোস্তাফিজুর রহমান সুজনসহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন তৎকালীন আওয়ামী দুঃশাসন ও বাকশাল থেকে দেশকে মুক্ত করে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন। আজ দেশ গভীর সংকটে নিমজ্জিত,এই অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হলে ও আওয়ামী দুঃশাসন থেকে সাধারণ জনগণকে মুক্ত করতে হলে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে। আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত সহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় ।এস.এম দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়