বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে সাংবাদিকদের সাথে  স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়, চান সুষ্ঠু নির্বাচন 

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের আংশিক) আসনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও কালোটাকা মুক্ত নির্বাচন চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী  এ এফ জসিম উদ্দিন আহমেদ। স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ দাবি উত্থাপন করেন। আজ সোমবার (১ জানুয়ারি) দুপুরে রায়পুর শহরের একটি রেস্টুরেন্টে ওই সভাটি অনুষ্ঠিত হয়।
ওইসময় তিনি বলেন, দেশে একটি প্রতিযোগীতামূলক নির্বাচন সফল করতেই আমার এ অংশগ্রহণ। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। গণতন্ত্রের স্বার্থে দেশ-বিদেশে নির্বাচনকে গ্রহণযোগ্য করার জন্যই নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়া। দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী নিজেও প্রতিযোগিতামূলক নির্বাচন চান। আমরা ওনার সেই স্বপ্নপূরণে প্রচারণা চালিয়ে যাচ্ছি। বিজয়ী হওয়ার প্রত্যাশাতেই কাজ করে যাচ্ছি।
তিনি আসনটিতে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। জয়ী হলে উপকূলীয় চরাঞ্চলের মানুষের জীবনধারা উন্নত করতে চরভিত্তিক, কৃষিভিত্তিক নানান উদ্যোগ নেওয়ারও প্রতিশ্রুতি দেন।
ওইসময় উপস্থিত ছিলেন প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়কারী মামুনুর রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা তালেবুর রহমান হালান, মাহবুবুল আলম বাবু প্রমুখ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----