সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া এবং পুরস্কার বিতরণ

 

নিজস্ব প্রতিবেদকঃ

রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া- সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত উক্ত স্কুুলের প্রাঙ্গণে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিকুল হায়দার বাবুল পাঠানের সভাপতিত্বে, সহকারী শিক্ষক ই: রহমানের সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপি । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, রায়পুর থানা অফিসার ইনচার্জ ইয়াসিন ফারুক মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মাঈন উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি কাজী জামসেদ কবির বাকী বিল্লাহ,

পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন, উপজেলা আ’লীগের যগ্নসাধারন সম্পাদক কামরুল ইসলাম রাসেল, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও অত্র বিদ্যালয়ের দাতা সদস্য মোসলেম উদ্দিন মানিক, বিদ্যালয়ের অভিভাবক সদস্য তোফাজ্জল আলী স্বপন, খলিলুর রহমান,শিবু বনিক, আতাউর রহমান নিয়ামতপুর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব চন্দ্র নাথ, সহকারী প্রধান শিক্ষক মাসুদ আলম প্রমুখ।

অনুষ্ঠান শেষ এসএসসি পরীক্ষার্থীদে নিয়ে দোয়া অনুষ্ঠিত হয় এবং অত্র বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষিকার সাহেরা সুলতানাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

দেশ জার্নাল/ সো আ

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়