বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মহান শহিদদিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত 

 রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মহান শহিদদিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার বিদ্যালয়ের হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব চন্দ্র নাথ এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ই-রহমানের সঞ্চালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন থেকে বিদ্যালয়ের সভাপতি রফিকুল হায়দার বাবুল পাঠান, বিশেষ অতিথি সহকারী প্রধান শিক্ষক মাসুদ আলম, সহকারী শিক্ষিকা রুবিনা আক্তার, রাশেদা খানম সফি, শবনম ফেরদৌস চৌধুরী, কামরুন নাহার,ডলি বনিক,আশরাত জাহান ঝিনুক, সহকারী শিক্ষক সুভাষ দাস, নূর হোসেন, আনোয়ার হোসেন, মুকবুল আহমেদ, মাহমুদ সানি, অর্নব চন্দ্র দাস রাখেন।
ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন দশম শ্রেণির দোহা তানজুম।
২১শে ফেব্রয়ারী মঙ্গলবার সকাল ৮ টায় প্রভাতফেরি বিদ্যালয় প্রদক্ষিণ করে বাজার ঘুরে পুনরায় বিদ্যালয়ে ক্যাম্পাসে এসে শেষ হয়।অত্র বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রভাত ফেরি শেষে উপজেলা অবস্থিত শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----