সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুর পৌরসভা ভাতা কার্যক্রমে সুবিধাবীদের সাথে মতবিনিময়

 

        নুরুল আমিন ভূঁইয়া দুলাল নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরসভার ৯টি ওয়ার্ডের বয়স্ক -বিধবা – প্রতিবন্ধী প্রায় ২৬শ সুবিধাভোগীদের তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন করেন , রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট।
মঙ্গলবার (১৩ ই সেপ্টেম্বর) সকাল ১০টায় রায়পুর পৌরসভার উদ্যোগে ভাতা ভোগীদের ১ ,২ ও ৩ নং ওয়ার্ডের প্রথম দিনের কার্যক্রমে উপস্থিত জনগনের ভাতা নিয়ে তথ্য হালনাগাদ, সমস্যা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাজহারুল ইসলাম ,পৌরসভার ১,২ও ৩ নং ওয়ার্ড কমিশনারবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে রায়পুর পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট বলেন ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাতা নিবন্ধনে কোন দল দেখেননি। তিনি আপনাদের জন্য ভাতা বৃদ্ধি করেছেন।আগামীতেও নৌকা মার্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে ভাতা সুবিধা বৃদ্ধিতে সুযোগ করে দিতে হবে। যারা ভাতা সুবিধা পাননি তারা পৌরসভায় যোগাযোগ করবেন। আমরা সমস্যা সমাধান করে ভাতা তালিকায় অন্তর্ভুক্ত করা হবে। ভাতা তালিকা হালনাগাদ ও অন্তর্ভূক্তিতে কোন লেনদেন করবেননা। সচ্চতার সাথে এই কার্যক্রম চলমান থাকবে পর্যায়ক্রমে বাকী ওয়ার্ড গুলোতে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়