বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে অটোচালককে হত্যা করে অটো রিকশা ছিনতাই

 

নুরুল আমিন ভূঁইয়া দুলাল ,নিজস্ব প্রতিবেদক

রায়পুরে অটো চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
লক্ষ্মীপুরের রায়পুরে একটি সুপারি বাগান থেকে শাহ আলম স্বপন (৪৫) নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্দেহ করা হচ্ছে- যাত্রী সেজে দুর্বৃত্তরা তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।
শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার বামনী ইউনিয়নের বামনী গ্রামের একটি সুপারি বাগান থেকে মরদেহ উদ্ধার করে রায়পুর থানা পুলিশ। জানা যায় স্বপন লক্ষ্মীপুর সদর উপজেলা আবিরনগর গ্রামের মৃত শাহজাহা মিয়ার ছেলে।

হত্যাকাণ্ড সম্পর্কে নিহত শাহ আলম স্বপনের স্ত্রী শাহিনুর বেগম ও পুলিশ জানায়, অটোরিকশা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্বপন বাড়ি থেকে বের হন। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। অটোরিকশাসহ তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে রাতে বিভিন্ন স্থানে খুঁজেও তার কোনো সন্ধান পাননি।

আজ শুক্রবার সকালে রায়পুরের বামনী এলাকায় একটি সুপারি বাগানে অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে রায়পুর থানা নিয়ে আসো । নিহতের স্বজনেরা রায়পুর থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন ।

মৃত্যুর সম্পর্কে শাহিনুর বেগমসহ পরিবারের লোকজন জানায়, স্বপন এত দূরে যাওয়ার কথা না। হয়ত যাত্রী সেজে ছিনতাইকারীরা তাকে সেখানে নিয়ে গেছে। পরে তাকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যার পর মরদেহ বাগানে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----