মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে কম্বল পেলো ৭০০ শীতার্ত পরিবার

 

লক্ষ্মীপুরের রায়পুরে ৭০০ শীতার্ত পরিবারকে কম্বল দেওয়া হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া চৌধুরী বাড়িতে এগুলো বিতরণ করা হয়। ওই বাড়ির আজগর আলী চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি ওয়ালী মাহমুদ মাহাবুবুজ্জামান বকুল চৌধুরী। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া, সংগঠনের উপদেষ্টা বাচ্চু চৌধুরী, সাধারণ সম্পাদক তাহসিন মাহমুদ রনি চৌধুরী, সমাজকল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক নবী মাহেনুর করিম মান্নু চৌধুরী, সদস্য মঞ্জু চৌধুরী, আবু সায়েম চৌধুরী প্রমুখ।

কম্বল পাওয়া আবু তাহের বেপারী (৬৫) বলেন, ‘আমাদের জন্য কম্বলটি শুধু শীত নিবারনের বস্ত্র নয়, এটি আমাদের প্রতি চৌধুরীদের ভালোবাসার প্রতীক। এটা পাওয়া আমাদের জন্য খুশির সংবাদ। এ ধরণের সামাজিক সংগঠনের মাধ্যমে চৌধুরী পরিবারকে একত্রিত হতে দেখে আমরা খুব আনন্দিত।’

আজগর আলী চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তাহসিন মাহমুদ রনি চৌধুরী বলেন, ‘আমরা সব সময়ই এলাকার লোকজনকে দান, অনুদান দিয়ে যাচ্ছি। পরিবারকে এক ছাতার নিচে নিয়ে আসতে ও আমাদের কাজকে একটি প্লাটফর্মের মাধ্যমে পরিচালনা করতে আজগর আলী চৌধুরী ফাউন্ডেশন গঠন করা হয়েছে। সামাজিক ও ধর্মীয় দায়বদ্ধতাহেতু আমাদের এ ধরণের কর্মকান্ড অব্যাহত থাকবে।

এস.এম/দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়