সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে কাজী মডেল ফার্মেসিতে সন্ত্রাসী হামলার অভিযোগ

এস.এম জাকির হোসাইন,

লক্ষীপুরের রায়পুর উপজেলার সুনামধন্য প্রতিষ্ঠান কাজী মডেল ফার্মেসীতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে । ২৪ অক্টোবর গভীর রাতে  কাজী মডেল ফার্মেসীতে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন প্রতিষ্ঠানটির ম্যানেজার শামিম হোসেন ।

তিনি  গনমাধ্যম কর্মীদের বলেন, দিবা রাত্রি সার্ভিসের সময় সন্ত্রাসী হামলা ও অকথ্য ভাষায় হুমকী- দামকী দেয় রায়পুর পৌর ৮নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলার রিয়াজ হোসেন মুন্সীর ছোট ভাই লাভলু মুন্সী।তবে উদ্দেশ্য প্রনোদিত ভাবে দুই একজন সংগীয় বাহিনী নিয়ে মাতাল ও উত্তেজিত হয়ে কাজী মডেল ফার্মেসীর স্বত্তাধিকারী কাজী জামসেদ কবীর বাক্কী বিল্লাহ নাম নিয়ে হুমকী ও অশ্লীল ভাষা প্রয়োগ করেন।
 
এসময় উপস্থিত ছিলেন কাজী মডেল ফার্মেসীর ম্যানেজার শামীম হোসেন ও তিনার স্টাফ তারেক কে মারার জন্য তেড়ে আসেন এবং দোকানের ব্যবহৃত মোটর সাইকেল উত্তেজিত অবস্থায় নিয়ে যাওয়ার হুমকী দেন, মোটর সাইকেল কেড়ে নেওয়ার জন্য তেড়ে আসেন।

এ ঘটনায় রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শিপন বড়ুয়া কে অবহিত করলে তিনি উপ-পরিদর্শক এস আই এনামুল হক সংগীয় ফোর্স সহ এসে নাইট গার্ড সহ উপস্থিতিদের থেকে বিবরন শুনে ঘটনার সত্যতা যাচাই করেন। এ ঘটনায় কাজী মডেল ফার্মেসীর পক্ষ থেকে আইনি পদক্ষেপ গ্রাহন করা হবে ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----