বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে খাদ্য সামগ্রী পেলেন ৩০০ পরিবার

 

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
লক্ষ্মীপুরের রায়পুরে ইফতার খাদ্য সামগ্রী পেয়েছেন ৩০০ পরিবার। শনিবার সকালে (২৫ মার্চ) উপজেলার বাসাবাড়ি বাজারে এগুলো বিতরণ করা হয়। স্থানীয় আজগর আলী চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে এ আয়োজন করা হয়।
প্রতিজনকে ১০ কেজি করে চাল, পাঁচ কেজি আলু, দুই কেজি পেঁয়াজ, দুই লিটার সয়াবিন তৈল, দুই কেজি ছোলা বুট, এক কেজি করে খেসারী ডাল, লবন, চিনি, মুড়ি, এক প্যাকেট গুড়া দুধ ও সেমাই দেওয়া হয়।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মামুন বিন জাকারিয়া, সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ জালাল কিসমত, বাচ্চু চৌধুরী, মাহবুবুজ্জামান চৌধুরী, নবী মাহেনুর করিম মান্নু চৌধুরী, আইনজীবী তারেক চৌধুরী, ইঞ্জিনিয়ার আলি হোসেন মাছুম চৌধুরী, আবু সায়েম চৌধুরী, কিবরিয়া হায়দার চৌধুরী, তাহসিন মাহমুদ রনি চৌধুরী প্রমুখ।
আজগর আলী চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তাহসিন মাহমুদ রনি চৌধুরী বলেন, ‘মানবতার জন্য ফাউন্ডেশনটি শুধুমাত্র রমজানেই নয়, করোনার চরম সংকটের সময়েও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এলাকার দরিদ্রদের কর্মসংস্থানের জন্য একটি ভোকেশনাল ইনস্টিটিউট নির্মাণের প্রচেষ্টা অব্যাহত আছে।

দেশ জার্নাল /এস.এম

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----