বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে চাঁদা না পেয়ে প্রবাসী পরিবারের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ,অন্তঃসত্ত্বা সহ আহত পাঁচ

নিজস্ব প্রতিবেদক ঃ 
লক্ষ্মীপুরের রায়পুরে চাঁদা না পেয়ে প্রবাসী পরিবারের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। এতে এক অন্তঃসত্ত্বা নারীসহ পাঁচজন আহত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ১০নং ইউনিয়ন এর ৮নং ওয়ার্ড, হারিজ মিয়া বেপারী বাড়ির সামনে  ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আহত প্রবাসী মোঃ সাইফুল ইসলাম গণমাধ্যম কর্মীদের কেঁদে কেঁদে অভিযোগ তুলে বলেন, ” গাড়ির সঙ্গে ধাক্কা লাগাকে কেন্দ্র করে অন্য একজন গাড়ি ড্রাইভারের সঙ্গে ছাত্রলীগের সাকিল,  আরিফের সঙ্গে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির আওয়াজ শুনে আমি ঘটস্থলে দেখতে আসলে তারা আমার উপর অতর্কিত হামলা চালায়।  এই ঘটনার পনের দিন পূর্বে ৯নং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ তাজুল ইসলাম এর সন্ত্রাসী বাহিনীর ছাত্রলীগের সাকিল সহ কয়েকজন গত কয়েকদিন ধরে আমার নিকট ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছে।  আমি দাবীকৃত চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করায় তার সন্ত্রাস বাহিনীর ১০/১২ জন আমার উপর এ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে প্রথমে আমাকে আহত করে । আমার চিৎকারে ঘটনাস্থলে আমার স্ত্রী ছুটে আসলে সন্ত্রাস বাহিনীর হামলার এক পর্যায়ে আমার ৩ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারে এতে আমার স্ত্রীর পেটের বাচ্চা আহত হয়। পরে আমাদের চিৎকার সোরগোল শুনে স্থানীয়রা দৌড়ে এসে আমাদেরকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আমার স্ত্রী ফেন্সি আক্তার এখন হাসপাতালে জীবন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আমি এর সুষ্ঠু বিচার চাই। “
অপরদিকে ৯নং ইউনিয়ন ছাত্রলীগের নেতারা বলেন, ” ছাত্রলীগের সাকিল, আরিফের সঙ্গে পথিমধ্যে গাড়ির ড্রাইভারের সঙ্গে তর্কাতর্কির এক পর্যায়ে স্থানীয়রা বাড়ির ভিতর থেকে ইট পাটকেল সহ লাঠিসোঁটা নিয়ে ছাত্রলীগের তিন নেতাকে ঘেরাও করে মারধর করে এতে ৯নং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ সাকিল  মাঝি এর হাত ভেঙে যায় , এবং  মো: আরিফ হোসেন সাবেক যুগ্ম আহ্বায়ক ছাত্রলীগ, মো: টুটুল, সাধারণ সম্পাদক প্রার্থী ছাত্র লীগ।  আহত হন।”
এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে  প্রবাসী সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান।
এ বিষয়ে অভিযুক্ত ৯নং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, ”  টাকা চাঁদা দাবীর কথাটি  সত্য নয়। তবে ছাত্রলীগের ওরা সবাই আমার লোকজন। এ বিষয়ে আমরা শীঘ্র শালিসি বসে মিমাংসার চেষ্টা করব।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----