বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে চুরি করতে গিয়ে ঘুমন্ত নারীকে ধর্ষণ চেষ্টা, টাকা-স্বর্ণালংকার লুট

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরের রায়পুরে চুরি করতে গিয়ে এক প্রবাসীর স্ত্রীকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণ চেষ্টা এবং নগদ টাকা-স্বর্ণালংকার লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে ওই নারী বাদি হয়ে স্থানীয় চার যুবককে আসামি করে রায়পুর থানায় মামলা করেছেন।

বুধবার (২৮মে)) রাত ২টার সময়ে রায়পুর উপজেলার দক্ষিন চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। এলাকায় চরম ক্ষোভ বিরাজ করছে।

এদিকে- প্রবাসীর স্ত্রী জানান,, প্রতিদিনের ন্যায় ওই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। এ অবস্থায় তার ঘরের সামনের দরজা দিয়ে সিঁদ কেটে প্রবেশ করে একই গ্রামের জালাল সর্দারের ছেলে দিদার সর্দার, গিয়াস উদ্দিনের ছেলে মনির হোসেন, বোরহানের ছেলে মোঃ রাসেল, হোসেন আলীর ছেলে হেলাল।
এ সময় তারা চারজন ওই নারীকে হাত ও মুখ বেঁধে ফেলে। এ সময় ঘরে থাকা ৩০ শতাংশ জমি রেজিষ্ট্রেশান করার আড়াই লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুটে নেয় তারা।
 বাড়ীর পাশের ইটভাটার লোকজন এগিয়ে আসলে স্থানীয় চোরের দল পালিয়ে যায়। এঘটনায় একই গ্রামের চার যুবক হাত- পা বেঁধে তাকে ধর্ষণ চেষ্টা করে, জানান তিনি।
রায়পুর থানার ওসি ইয়াসিন ফারুখ মজুমদার  জানান, প্রবাসীর স্ত্রী ধর্ষণ চেষ্টা ঘটনায় থানায় এজাহার দিয়েছেন। তদন্ত করা হচ্ছে।
এস.এম /দেশ জার্নাল 

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----