বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রায়পুরে ছাত্র অধিকার পরিষদের  সভাপতি তানভীর, সম্পাদক আহাদ

বাংলাদেশ গনঅধিকার পরিষদের অঙ্গসংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার  পরিষদ রায়পুর উপজেলার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।এতে সভাপতি  তানভীর হায়দার সোহেল ও  সাধারণ সম্পাদক আব্দুল আহাদ ।বাংলাদেশ ছাত্র অধিকার  পরিষদ লক্ষীপুর জেলা সভাপতি সাহেদ সারোয়ার ও সাধারাণ সাম্পাদক এনামুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট রায়পুর উপজেলার কমিটি অনুমোদন দেন।
 কমিটির অন্যন্য সদস্য সাংগঠনিক সম্পাদক সবুজ,  সহ সভাপতি আবু সায়েদ মহিউদ্দিন, এস এম মহিউদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ হোসাইন, রুবেল হোসেন। সহ সাংগঠনিক সাম্পাদক, শাহিন হোসেন। দপ্তর সম্পাদক মোঃ তানজু ,অর্থ সাম্পাদক নাজমুল হোসেন পারভেজ প্রচার সম্পাদক মাসুদ রহমান পিয়াস সহ আরো অনেকে।
উল্লেখ যে,গত ৩১ ডিসেম্বর ২০২০সালে উপজেলার প্রথম আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।  সভাপতি তানভীর হায়দার সোহেল উপজেলার সাবেক যুগ্ম আহবায়ক ও পরে ভারপ্রাপ্ত  আহবায়ক এর দায়িত্ব পালন করেন। আর সাধারণ সম্পাদক আব্দুল আহাদ উপজেলার সাবেক যুগ্ম সদস্য সচিব এর দায়িত্ব পালন করেন।
 সভাপতি তানভীর হায়দার বলেন ছাত্র অধিকার পরিষদ, অধিকার বঞ্চিত মানুষের ন্যায়সংগত যৌক্তিক দাবিতে সোচ্চার ভুমিকা রাখে।
সাম্পাদক আঃ আহাদ বলেন আমাদের সংগঠনের মূল নীতি শিক্ষা, অধিকার, প্রগতি, আমরা শিক্ষার্থীদের ন্যায়সংগত যেকোনো যৌক্তিক দাবিতে তাদের পাশে আছি ইনশাআল্লাহ।

দেশ জার্নাল বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----